‘আমার ভালো লাগে না, তাই এবারও করছি না’

শিরোনাম

Hotline

‘আমার ভালো লাগে না, তাই এবারও করছি না’

Preview নায়িকা মাহিয়া মাহি ।

ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির আজ জন্মদিন। এ অভিনেত্রী বর্তমানে চলচ্চিত্রের থেকে বেশি সক্রিয় রাজনীতিতে। এরই অংশ হিসেবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য দৌড়ঝাপ শুরু করেছেন এ অভিনেত্রী।  মূলত চাঁপাইনবাবগঞ্জের একটি আসনে উপনির্বাচনে নমিনেশন তুলে আলোচনায় আসেন মাহি।

বিশেষ এই দিনটিতে তেমন কোনো বড় আয়োজনের মাধ্যমে উদযাপন করতে অনীহা প্রকাশ করে এসেছেন বরাবরই। এবারও তার ব্যতক্রিম নয়। তবে মাহি আয়োজন না করলে তার পরবারের সদস্যরা ছোটপরিসরে কিছু না কিছু আয়োজন রাখেন বলেই জানালেন।

মাহি বলেন, জন্মদিনে কোনো আয়োজন থাকে না আমার। আমার পক্ষে থেকে এবারও কোনো আয়োজন করছি না। তবে আমার ফারিশতায় ছোট করে হলেও সবাই কেক কাটার আয়োজন রাখে। আজও কেক কাটবে বলে সবাই আগেই আমার অনুমতি নিয়েছে।

নিজের জন্মদিন ঘটা করে উদযাপনের পক্ষে নন এই নায়িকা। বললেন, ‘কখনও খুব ঘটা করে জন্মদিন উদযাপন করা হয়নি। এটা আমার ভালো লাগে না। তাই এবারও তা করছি না। তবে এবারের জন্মদিন আমার জন্য অনেক বেশি আনন্দের। কারণ,এবার আমার পুত্র ফারিশকে নিয়ে জন্মদিন উদযাপন করছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

মাহির অভিনয়জীবন শুরু ২০১২সালে। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রঙ’ সিনেমা দিয়েই তাঁর অভিষেক হয়েছিল। এ সিনেমা দিয়ে আত্মপ্রকাশ করেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরীও।

২০১৩ সালে নিজেকেই ছাড়িয়ে যান মাহি। সে বছর তাঁর অভিনীত চারটি সিনেমা মুক্তি পায়। এর মধ্যে ‘পোড়ামন’ ও ‘ভালোবাসা আজকাল’ ছবি দুটি দারুণ ব্যবসাসফল হয়েছিল।২০১৪ সালে মুক্তি পায় ‘অগ্নি’।

কেন্দুয়া ডট কম || বাংলা সংবাদ বিনোদন সারাক্ষণ ||